টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সদস্য শেখ হাসিনা, উপদেষ্টা শেখ রেহানা

প্রায় ২ বছর পর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মাহবুব আলী খান এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

কমিটিতে উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা হিসেবে প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন, উপদেষ্টা কমিটির সদস্য হিসেবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফজলুল করিম সেলিম এমপি, প্রধানমন্ত্রীর ছোটবোন শেখ রেহানা, চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন এমপি, ফজলুর রহমান মারুফসহ মোট ১৪ জনের তালিকা ঘোষণা করা হয়েছে।

এছাড়া কার্যকরি সদস্য হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চাচাতো ভাই শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, মিল্কভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মাহমুদ হাসান বাবুলসহ ৩৫ জনের নাম ঘোষণা করা হয়।

জানা যায়, প্রায় ২ বছর আগে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শেখ আবুল বাশার খায়েরকে সভাপতি ও মো. বাবুল শেখকে সাধারণ সম্পাদক করে নাম ঘোষণা করেন।

এছাড়া সহ-সভাপতি পদে আছেন- সাবেক মেয়র ইলিয়াস হোসেন সরদার, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, মুন্সি এমদাদুল হক, শেখ শুকুর আহমেদ, শেখ আলী আহম্মেদ, শৈলেন্দ্রনাথ বাইন, গাজী গোলাম মোস্তফা, বর্তমান পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, বীর মুক্তিযোদ্ধা শেখ জাহাঙ্গীর হোসেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন- শেখ জিয়াউল বশির টুটুল, এমদাদুল হক বিশ্বাস, শৈলেন্দ্রনাথ মন্ডল।

এছাড়া আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মাহমুদ হাসান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক গাউসুল আজম সিকদার, তথ্য ও গবেষণা সম্পাদক খালিদ সিকদার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কিরণচন্দ্র হীরা, দফতর সম্পাদক হাফিজুর রশিদ তারিক, ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আশিকুর রহমান বশার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পারভেজ রুমি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রমজান আলী মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদক দীপ্তি রানী ঘরামি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শেখ দেলোয়ার হোসেন দুলাল, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল করিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সরদার, শ্রম সম্পাদক ইমদাদুল হক, সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান মোল্লা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অভিজিৎ সাহা, সাংগঠনিক সম্পাদক গাজী মাসুদুল হক, আব্দুল সামাদ বিশ্বাস, বিএম তৌফিক ইসলাম, সহ-দফতর সম্পাদক কেএম সাজেদুর রহমান মন্টু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজমুল হোসেন ও কোষাধ্যক্ষ খালিদ হোসেন জমাদ্দার রয়েছেন পূর্ণাঙ্গ কমিটির তালিকায়।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

বিএনপি বিদেশিদের দিয়ে সরকার উৎখাত করার স্বপ্ন দেখছে: হানিফ

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin বিএনপি বিদেশিদের দিয়ে সরকার উৎখাত করার স্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে পাকিস্তানের পরাজয় হলেও বর্তমান বাংলাদেশে তাদের এজেন্টরা এখনো বেঁচে আছে। তারা (বিএনপি) নানান সময়ে নানা মিথ্যাচার করে, অভিযোগ করে বিদেশিদের দিয়ে সরকার উৎখাত করার স্বপ্ন […]

বিস্তারিত

ষড়যন্ত্র প্রতিরোধে শপথ নিতে হবে: কৃষিমন্ত্রী

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধুর খুনিরা আজও ষড়যন্ত্র করে যাচ্ছে। মুক্তিযুদ্ধবিরোধী জামায়াত-বিএনপির সব ষড়যন্ত্র প্রতিরোধ করতে সবাইকে শপথ নিতে হবে। বৃহস্পতিবার রাজধানীর জহির রায়হান সাংস্কৃতিক কেন্দ্রে জাতীয় শোক দিবস উপলক্ষে গেন্ডারিয়া থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব […]

বিস্তারিত

চৌদ্দগ্রামে বিএনপি কার্যালয় ভাঙচুর করলেন যুবদল নেতা

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin কুমিল্লার চৌদ্দগ্রামে দলীয় কর্মসূচিতে দাওয়াত না পেয়ে বিএনপি কার্যালয়ের আসবাবপত্র ভাঙচুর করেছেন যুবদল নেতা নাজমুল হক। তিনি চৌদ্দগ্রাম উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক। জানা গেছে, বুধবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম বাজারের বিএনপির কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। পৌর বিএনপির সদস্য সচিব […]

বিস্তারিত