রাজশাহীতে গোপন বৈঠক থেকে ৬ শিবিরকর্মী গ্রেফতার

রাজশাহী নগরীতে শুক্রবার রাতে ছয় শিবিরকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর কর্ণহার থানার শিষাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উসামা রায়হান, সিফাত আলম, শফিউল আলম, সালাউদ্দিন, মিকদাদ হোসেন তোহা ও আব্দুর রহমান।

পুলিশের দাবি, তারা নগরীতে সন্ত্রাসী কার্যক্রম চালাতে ষড়যন্ত্র করছিলেন। তাদের কাছ থেকে জিহাদি বই ও মিছিলের ব্যানার উদ্ধার করা হয়েছে। তাদের ব্যবহৃত চারটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে কর্ণহার থানার শিষাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জামায়াত-শিবিরের নেতাকর্মী দেশ বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতা পরিকল্পনার উদ্দেশে সমবেত হয়েছিলেন।

গোপন সংবাদ পেয়ে রাত ৯টার দিকে কর্ণহার থানা পুলিশকে সঙ্গে নিয়ে সেখানে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশের সদস্যরা। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও ধরা পড়েন ছয়জন।

তারা জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, নগরীর বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য তারা গোপন বৈঠকে মিলিত হয়েছিলেন। তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.