স্কুলের প্রধান শিক্ষক হতে চান বিএনপি নেতা

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হতে চান ইউনিয়ন বিএনপির একজন সাধারণ সম্পাদক। তিনি হলেন বরগুনার পাথরঘাটার দুই নম্বর নাচনাপাড়া ইউনিয়নের ১৪৩ নম্বর উত্তর মানিকখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হারুন অর রশিদ।

তিনি একই ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে হাল ধরে বিএনপিকে শক্তিশালী করতে চান।

হারুন অর রশিদ উপজেলার এক নম্বর রায়হানপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড গোলবুনিয়া গ্রামের মৃত আব্দুল হামিদ খানের ছেলে।

জানা গেছে, হারুন অর রশিদ বিএনপির নেতা হওয়ার জন্য ইতোমধ্যে পাথরঘাটা উপজেলা ও বরগুনা জেলা বিএনপির নেতাকর্মীসহ বিএনপির ঊর্ধ্বতন অনেক নেতাকর্মীর ধারে ধারে ঘুরে বেড়াচ্ছেন। শুক্রবার (১ জুলাই) বিএনপির কমিটি গঠন করার লক্ষ্যে পাথরঘাটা উপজেলা বিএনপি কার্যালয় দিনব্যাপী আয়োজিত কর্মী সভায় হারুন অর রশিদ অংশ নেন।

এজেডএম সালেহ ফারুকের সভাপতিত্বে ওই কর্মী সভায় বক্তব্য দেন বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক মাহাবুবুল আলম ফারুক মোল্লা, বরগুনা জেলা বিএনপির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু, যুগ্ন আহ্বায়ক, সদস্য চৌধুরী মোহাম্মদ ফারুক, অ্যাডভোকেট সগীর হোসেন লিয়ন, শাহাবুদ্দিন সাকু, তালিমুল ইসলাম পলাশ, ফজলুল হক মাস্টার ও আমেনা বেগম।

কর্মী সভায় বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক মাহাবুবুল আলম ফারুক মোল্লা বলেন, এ সভার মাধ্যমে পেছনের দিনে যারা আন্দোলন সংগ্রামের মাঠে ছিলেন তাদের নিয়ে উপজেলা বিএনপি ও পাথরঘাটা পৌর বিএনপির আগামী নেতৃত্ব নির্বাচন করা হবে।

এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা টি এম শাহ আলম বলেন, সরকারি কোন কর্মকর্তা দলীয় কোন কর্মকাণ্ডে জড়িত থাকতে পারবেন না। যদি কোন শিক্ষক বা কোন কর্মকর্তা দলীয় কার্যক্রমে জড়িত হয়ে থাকেন নির্দিষ্ট অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে উত্তর মানিকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে তিনি বিএনপির সভায় যাননি বলে অভিযোগ অস্বীকার করে বলেন, এগুলো আমাকে শত্রুতামূলক ফাঁসানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

শোকাবহ ১৫ আগস্ট ও নিষ্ঠুর জিয়া উপাখ্যান

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin আগস্ট মানেই বাঙ্গালী জাতির জন্য একটি জঘন্যতম কলংকিত শোকের মাস। এই মাসে আমরা হারাই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের। জাতির পিতার দুই সন্তান বাঙ্গালীর কান্ডারি জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা প্রাণে বেঁচে যান বিদেশে অবস্থান করার কারণে। […]

বিস্তারিত
কর্নেল ফারুক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনির মার্কাও ধানের শীষ!

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয় ১৫ আগস্ট ১৯৭৫। সেই নারকীয় হত্যাকাণ্ডকে দেশবিরোধী দল বিএনপি নাম দেয় “আগস্ট বিপ্লব” বলে। নিজেদের স্বার্থসিদ্ধির জন্য রাষ্ট্রের এমন কোনো খাত নেই যেখানে বঙ্গবন্ধুর হত্যাকারী তথা বিএনপি-জামায়াতের লোকদের পদায়ন করা হয়নি। এমনকি জাতির পিতার খুনিকেও […]

বিস্তারিত
বিএনপি

খালেদা জিয়াকে মুক্ত করতে ১৬ আগস্ট মিলাদ পড়াবে বিএনপি

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: দুর্নীতির দায়ে দণ্ডিত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আগস্ট মাসে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে বিএনপি। জানা গেছে, আইনি প্রক্রিয়ায় নেত্রীর মুক্তি আদায়ে ব্যর্থ হওয়ায় আগস্ট মাসে ক্ষমতাসীন দলের আবেগকে পুঁজি করে বেগম জিয়াকে মুক্ত করতে প্রয়াস চালাবে দলটি। সে লক্ষ্যে ১৬ আগস্ট খালেদা জিয়াকে […]

বিস্তারিত