জনগণকে সঙ্গে নিয়ে সব চক্রান্তের জাল ছিন্ন করা হবে

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বর্তমান সংকট উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরন্তর প্রয়াস অব্যাহত রাখলেও তাতে ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত উল্টোপথে হাঁটছে। তারা অতীতের মতোই ধ্বংসাত্মক অপরাজনীতির জাল ছড়াচ্ছে। সময় থাকতে জনগণকে সঙ্গে নিয়ে চক্রান্তের জাল ছিন্ন করতে হবে।

৪৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি দলিলুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সম্প্রতি আমিনজুট মিল জামে মসজিদ প্রাঙ্গণে আয়োজিত এক স্মরণসভায় প্রধান বক্তার বক্তব্যে এ কথা বলেন তিনি। তিনি প্রয়াত দলিলুর রহমানকে দলের নিবেদিতপ্রাণ নেতা ছিলেন বলে মন্তব্য করেন।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা দলকে ভালোবাসেন এবং দলীয় নীতি ও আদর্শের প্রতি অনুগত তাদের অবশ্যই সাংগঠনিক শৃঙ্খলা ও নির্দেশনা মেনে চলতে হবে। ক্ষুদ্র ও ব্যক্তিক স্বার্থে কোনো অনৈক্য বা বিশৃঙ্খলা রাজনৈতিক প্রতিপক্ষকে অসৎ ফায়দা লুটতে সুযোগ করে দেবে।

আ জ ম নাছির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বৈশ্বিক করোনা মহামারি এবং ইউক্রেন-রুশ চলমান যুদ্ধের প্রভাবে বিশ্বব্যাপী জ্বালানি সংকট, মুদ্রাস্ফীতি, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির হার ঊর্ধ্বমুখী হয়েছে— এর মধ্যেও বাংলাদেশের উন্নয়ন অভিযাত্রা চলমান রয়েছে। মানুষ কষ্ট পাচ্ছে এটা ঠিক। এ কষ্ট লাঘবে শেখ হাসিনা হাল ছেড়েননি।

তিনি আরও বলেন, মহল্লায় মহল্লায় যারা মিথ্যাচার ও গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছেন তাদের নাম-ঠিকানা তালিকাভুক্ত করে প্রশাসনকে অবগত করতে হবে। আইনশৃঙ্খলা রক্ষায় প্রত্যেক নেতাকর্মীকে প্রশাসনকে সহযোগিতা করতে হবে। কারণ যেকোনো মুহূর্তে বড়ধরনের দূরভিসন্ধিমূলক অঘটন ঘটার আগেই সেই আশঙ্কা দূর করার জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিতে হবে।

৪৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন মুন্সীর সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, নির্বাহী সদস্য মহব্বত আলী খান।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য দেন বায়েজিদ থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মঈনউদ্দীন, ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীন, সাবেক যুবলীগ নেতা আব্দুল মান্নান ফেরদৌস, আব্দুল লতিফ, নুরুল আলম, খলিলুর রহমান, জাহেদ সওদাগর, জসিম হাজারী, ডা. মমতাজ, মোসলেম উদ্দীন লিটন, কামাল হোসেন, শাহজাহান আলম, মামুনুর রশিদ, ফয়েজ আহমদ, লাল মিয়া, শাহাদাৎ হোসেন, মরহুমের সন্তান মফিজুর রহমান, জয়নাল আবেদীন, কান্তা ইসলাম মিনু, নুরুল কবির স্বপন, এসএম সেলিম, ইউসুফ লিটন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

সমাজসেবার আড়ালে যৌনতেষ্টা মেটাচ্ছেন বহুগামী সোনিয়া

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: সোনিয়া আক্তার স্মৃতি। সমাজসেবার আড়ালে মিটিয়ে নিচ্ছেন নিজের যৌনতেষ্টা। বিএনপির রাজনীতিতে সক্রিয় হওয়ায় তার শয্যাসঙ্গী বেশিরভাগই দলটির নেতারা। তবে যে পুরুষ তাকে তুষ্ট করতে পারে না তার সঙ্গে দ্বিতীয়বার বিছানায় যান না সোনিয়া। তাই ছাত্রদলের সভাপতি রওনক হাসান শ্রাবণের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যায় সোনিয়ার। কারণ শ্রাবণ […]

বিস্তারিত

খুনি জিয়ার পাপাচার ও পাকিস্তানপ্রীতি

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: পঁচাত্তরের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার পেছনে দায়ী জিয়াউর রহমান এক সময় প্রেসিডেন্ট সায়েমকে জোরপূর্বক ক্ষমতা থেকে সরিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে। এরপর ক্ষমতায় বসে জিয়াউর রহমান তার আসল চরিত্রের বহিঃপ্রকাশ ঘটায়। বঙ্গবন্ধু হত্যাপরিকল্পনার কথা জানা থাকা সত্ত্বেও বঙ্গবন্ধুর খুনিদের বাধা দেয়া তো দূরের কথা […]

বিস্তারিত

উত্তপ্ত রাজনীতিতে নিষ্প্রভ নুরের দল

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin ২০২১ সালের ২৬ অক্টোবর বেশ ঢাকঢোল পিটিয়ে নতুন রাজনৈতিক দল ‘গণঅধিকার পরিষদ’ গঠন করেছিলেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। গণঅধিকার পরিষদ গঠনের পর রাজনীতিতে নানা চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। অনেকেই মনে করেছিলেন, এই দল নতুন ধারার সূচনা করবে। কিন্তু এক বছর যেতে না যেতেই প্রায় হারিয়ে গেছে নুরের […]

বিস্তারিত