বগুড়ায় ইউএনও অফিসে হামলা, পিস্তল দেখালেন এমপি

বগুড়ার শাহজাহানপুর উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির সভা চলাকালীন সময় সভার বাইরে এমপি এবং স্থানীয় যুবলীগের সাধারণ সম্পাদকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

আজ বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

অভিযোগ উঠেছে, মারামারির ঘটনা প্রসঙ্গে কথা বলতে গেলে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সোহরাব হোসেন ছান্নুকে পিস্তল তাক করে সংসদ সদস্য রেজাউল করিম বাবলু হুমকি দিয়েছেন।

যুবলীগের নেতাকর্মীরা বলছেন, বুধবার সকালে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগ দেওয়ার জন্য বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলু ও তার পিএস লোকজন নিয়ে উপজেলা পরিষদে আসেন। এ সময় উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাদশা আলমগীর এমপির কাছে টাকা ফেরত চাওয়া নিয়ে বাগবিতণ্ডায় জড়ান। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এতে এমপির পিএস রেজাউল করিম আহত হন। হৈচৈ শুনে উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু সভা থেকে বেরিয়ে এসে বিষয়টি জানতে চান। উভয়পক্ষের মধ্যে উত্তেজনার একপর্যায়ে এমপি বাবলু তার ব্যক্তিগত পিস্তল বের করে ছান্নুর দিকে তাক করেন। খবর পেয়ে পুলিশ ও পরিষদের লোকজন এগিয়ে এসে পরিবেশ শান্ত করেন। এমপির পিস্তল বের করে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল করেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু বলেন, ঘটনার সময় উপজেলা সভাকক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা চলছিল। হৈচৈ শুনে তিনি বের হয়ে এসে পরিবেশ শান্ত করার চেষ্টা করেন। এ সময় সংসদ সদস্য বাবলু উত্তেজিত হয়ে পিস্তল বের করে তার দিকে তাক করেন। তখন ভয়ে ও লজ্জায় দ্রুত তিনি সভাকক্ষে প্রবেশ করেন।

ঘটনার বিষয়ে সংসদ সদস্য রেজাউল করিম বাবলু বলেন, সংসদ সদস্য হিসেবে তিনি উপজেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা। ইউএনওর চিঠি পেয়ে বুধবার কমিটির সভায় যোগ দিতে উপজেলা পরিষদে যান। সেখানে পৌঁছে প্রথমে তিনি ইউএনওর সঙ্গে সাক্ষাতের জন্য তার কক্ষের সামনে অপেক্ষা করছিলেন। এ সময় উপজেলা চেয়ারম্যান ছান্নু ও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীরের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। এ সময় তিনি আত্মরক্ষার্থে তার লাইসেন্স করা ব্যক্তিগত পিস্তল বের করেন। হামলায় তার পিএস মাথায় গুরুতর আঘাত পেয়ে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিবেশ শান্ত করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

সমাজসেবার আড়ালে যৌনতেষ্টা মেটাচ্ছেন বহুগামী সোনিয়া

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: সোনিয়া আক্তার স্মৃতি। সমাজসেবার আড়ালে মিটিয়ে নিচ্ছেন নিজের যৌনতেষ্টা। বিএনপির রাজনীতিতে সক্রিয় হওয়ায় তার শয্যাসঙ্গী বেশিরভাগই দলটির নেতারা। তবে যে পুরুষ তাকে তুষ্ট করতে পারে না তার সঙ্গে দ্বিতীয়বার বিছানায় যান না সোনিয়া। তাই ছাত্রদলের সভাপতি রওনক হাসান শ্রাবণের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যায় সোনিয়ার। কারণ শ্রাবণ […]

বিস্তারিত

খুনি জিয়ার পাপাচার ও পাকিস্তানপ্রীতি

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: পঁচাত্তরের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার পেছনে দায়ী জিয়াউর রহমান এক সময় প্রেসিডেন্ট সায়েমকে জোরপূর্বক ক্ষমতা থেকে সরিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে। এরপর ক্ষমতায় বসে জিয়াউর রহমান তার আসল চরিত্রের বহিঃপ্রকাশ ঘটায়। বঙ্গবন্ধু হত্যাপরিকল্পনার কথা জানা থাকা সত্ত্বেও বঙ্গবন্ধুর খুনিদের বাধা দেয়া তো দূরের কথা […]

বিস্তারিত

উত্তপ্ত রাজনীতিতে নিষ্প্রভ নুরের দল

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin ২০২১ সালের ২৬ অক্টোবর বেশ ঢাকঢোল পিটিয়ে নতুন রাজনৈতিক দল ‘গণঅধিকার পরিষদ’ গঠন করেছিলেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। গণঅধিকার পরিষদ গঠনের পর রাজনীতিতে নানা চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। অনেকেই মনে করেছিলেন, এই দল নতুন ধারার সূচনা করবে। কিন্তু এক বছর যেতে না যেতেই প্রায় হারিয়ে গেছে নুরের […]

বিস্তারিত