বিএনপির চক্রান্ত প্রতিহত করার ক্ষমতা আ.লীগের আছে: পাপন

কিশোরগঞ্জ-৬ (ভৈরব ও কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, গণতন্ত্র ও বাংলাদেশের সংবিধানের প্রতি আস্থা রেখে গণমানুষের ভাগ্যের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী কাজ করছে।

দেশ যখন দুর্বার গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে এবং বিশ্ব দরবারে প্রশংসা কুড়াচ্ছে ঠিক তখনই বিএনপি আবার অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। দেশের স্বার্থ নষ্ট করার জন্য তারা মাথাচাড়া দিয়ে উঠেছে। কিন্তু তারা ভুলে গেছে, রাজপথে আওয়ামী লীগকে দুর্বল ভাবার কোনও সুযোগ নেই। বিএনপির যে কোনও প্রকারের চক্রান্ত সমূলে প্রতিহত করার ক্ষমতা আওয়ামী লীগের আছে।

সম্প্রতি ঢাকা-সিলেট মহাসড়কে অনুষ্ঠিত এক গণজমায়েতে তিনি এসব কথা বলেন। ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ এর আয়োজন করে। বিএনপির সব রাজনৈতিক অপকৌশল, সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে সোচ্চার হওয়ার ডাক দেওয়া হয় সমাবেশ থেকে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা স্মরণ করে নাজমুল হাসান বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি ও কুচক্রীমহলের দল বিএনপি বঙ্গবন্ধু হত্যা থেকে শুরু করে আওয়ামী লীগকে উৎখাত করার জন্য একের পর এক হত্যা, খুন, নিপীড়নের মতো ধ্বংসযজ্ঞ চালিয়েছে। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় বিএনপির নৃশংসতার শিকার হন আমার মা ও মহিলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি আইভি রহমান। সেই ইতিহাস কেউ ভুলে যায়নি। কিন্তু আওয়ামী লীগ এরকম প্রতিহিংসার রাজনীতি করে না।

তিনি ভৈরব-কুলিয়াড়চরের মাটিকে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে আখ্যায়িত করে বলেন, এই মাটিতে স্বাধীনতাবিরোধী শক্তি কখনও মাথা তুলে দাঁড়াতে পারেনি। ভবিষ্যতেও পারবে না। ভৈরবের গণমানুষের কাছে বিএনপি-জামায়াত বরাবরই প্রত্যাখ্যাত হয়েছে।

নাজমুল হাসানের নেতৃত্বে সমাবেশে অংশ নেন উপজেলা আওয়ামী লীগ, ভৈরব উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা। এছাড়া সর্বস্তরের জনগণ এই গণজামায়েতে স্বতঃস্ফুর্তভাবে অংশ নেন।

সভার মঞ্চে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সাইদুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেতু, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহম্মেদ সোহরাব।

Leave a Reply

Your email address will not be published.

আরও দেখুন

সমাজসেবার আড়ালে যৌনতেষ্টা মেটাচ্ছেন বহুগামী সোনিয়া

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: সোনিয়া আক্তার স্মৃতি। সমাজসেবার আড়ালে মিটিয়ে নিচ্ছেন নিজের যৌনতেষ্টা। বিএনপির রাজনীতিতে সক্রিয় হওয়ায় তার শয্যাসঙ্গী বেশিরভাগই দলটির নেতারা। তবে যে পুরুষ তাকে তুষ্ট করতে পারে না তার সঙ্গে দ্বিতীয়বার বিছানায় যান না সোনিয়া। তাই ছাত্রদলের সভাপতি রওনক হাসান শ্রাবণের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যায় সোনিয়ার। কারণ শ্রাবণ […]

বিস্তারিত

খুনি জিয়ার পাপাচার ও পাকিস্তানপ্রীতি

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin নিউজ ডেস্ক: পঁচাত্তরের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার পেছনে দায়ী জিয়াউর রহমান এক সময় প্রেসিডেন্ট সায়েমকে জোরপূর্বক ক্ষমতা থেকে সরিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে। এরপর ক্ষমতায় বসে জিয়াউর রহমান তার আসল চরিত্রের বহিঃপ্রকাশ ঘটায়। বঙ্গবন্ধু হত্যাপরিকল্পনার কথা জানা থাকা সত্ত্বেও বঙ্গবন্ধুর খুনিদের বাধা দেয়া তো দূরের কথা […]

বিস্তারিত

উত্তপ্ত রাজনীতিতে নিষ্প্রভ নুরের দল

Share this… Facebook 0 Twitter Telegram Linkedin ২০২১ সালের ২৬ অক্টোবর বেশ ঢাকঢোল পিটিয়ে নতুন রাজনৈতিক দল ‘গণঅধিকার পরিষদ’ গঠন করেছিলেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। গণঅধিকার পরিষদ গঠনের পর রাজনীতিতে নানা চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। অনেকেই মনে করেছিলেন, এই দল নতুন ধারার সূচনা করবে। কিন্তু এক বছর যেতে না যেতেই প্রায় হারিয়ে গেছে নুরের […]

বিস্তারিত