বিএনপি-জামায়াত বিষধর সাপের চেয়েও ভয়ংকর: নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি-জামায়াত ২০১৪ সালে এ দেশে অরাজকতা সৃষ্টি করেছে। বাস পুড়িয়েছে। মানুষ পুড়িয়ে মেরেছে। রেললাইন উপড়ে ফেলেছে, রেলস্টেশন জ্বালিয়ে দিয়েছে। কাজেই সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপি জামায়াতকে বিশ্বাস করা যায় না। বিএনপি-জামায়াত বিষধর সাপের চেয়েও ভয়ংকর। তাদের বিষয়ে দেশবাসী অত্যন্ত সতর্ক।

সম্প্রতি সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে নির্মিত মঞ্চ ও সাজসজ্জা পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, সম্মেলন নিয়ে আনন্দ উৎসবের কোনো ঘাটতি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোরভাবে বলেছেন- বৈশ্বিক এ সংকটে অত্যন্ত সীমিত পরিসরে এবং স্বল্প খরচে সম্মেলনগুলো করতে হবে। আমরা সেই নির্দেশনা অনুসরণ করে সব সম্মেলন সম্পূর্ণ করার জন্য কাজ করছি।

তিনি আরো বলেন, বিএনপির উদ্দেশ্য হলো দেশে অরাজকতা-গোলযোগ সৃষ্টি করা। দেশের মানুষ কেমন আছে, কেমন থাকবে, কেমন রাখা দরকার, সেই বিষয়ে তাদের কোনো মাথাব্যথা নেই। তারা যখন ক্ষমতায় ছিল তখনো ছিল না। তাদের আচরণ বালকসুলভ, কোনো রাজনৈতিক দায়িত্বশীল আচরণ নয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যখন বৈশ্বিক সংকট, অর্থনীতিক অবস্থা অক্ষুণ্ন রাখার জন্য যখন আপ্রাণ চেষ্টা করছেন তখন বিএনপি পানি ঘোলা করার চেষ্টা করছে। কর্তব্যবোধ-মমত্ববোধ থেকেই বিএনপির দেশের মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার কথা ছিল। পক্ষান্তরে তারা দেশে অরাজকতা-অস্থিতিশীলতা সৃষ্টির পাঁয়তারা চালিয়ে যাচ্ছে।

নানক বলেন, যে সোহরাওয়ার্দী উদ্যানে জাতির পিতা পাকিস্তানিদের বিরুদ্ধে বাঙালি জাতিকে মুক্তির পথ দেখিয়ে দিক-নির্দেশনা দিয়েছিলেন। সেই ঐতিহাসিক স্থানে সম্মেলনগুলো করার মধ্য দিয়ে আমরা আগামী দিনের মসৃণ পথ রচনা করবো।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন

‘ফিল্ডার গাড়িতে গরু চুরি’ করে বিএনপি নেতা

নিউজ ডেস্ক : দীর্ঘদিন ধরে সিলেট, মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় গরু চুরি হওয়ার ঘটনায় আতঙ্কে ছিল এই এলাকার বাসিন্দারা। অনেক পাহারা বসিয়েও তারা চোর ধরতে পারছিল না। ধরবেই বা কীভাবে- চোর যে খুব ধুরন্ধর। গরু চুরি করে বিলাসবহুল গাড়িতে করে। গরু চুরি করে গাড়িতে তুলে সবার সামনে দিয়েই চলে যায় কিন্তু কেউ বুঝতে পারে না। সোমবার […]

বিস্তারিত

লোকসমাগমের জন্য ৫ কোটি টাকা চাইলো রাজশাহী বিএনপি!

নিউজ ডেস্ক : আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির সর্বকালের সর্ববৃহৎ সমাবেশ করতে চায় রাজশাহী বিএনপিসহ কেন্দ্রীয় নেতারা। অন্যান্য বিভাগীয় সমাবেশের চেয়ে বেশি লোকসমাগমের জন্য চলছে দিনরাত প্রস্তুতি। রাজশাহী বিএনপির নেতাকর্মীরা বিরিয়ানির দাওয়াত আর নগদ টাকা দিচ্ছেন বাড়ি বাড়ি গিয়ে। তবে এক চাঞ্চল্যকর তথ্য জানা গেছে, লোকসমাগমের জন্য দলীয় হাইকমান্ডের কাছে ৫ কোটি টাকা দাবি করেছে […]

বিস্তারিত

কোথায় ফালু? কোথায় খালেদা?

নিউজ ডেস্ক: বিগত চার বছর রাজনীতির বাইরে কখনো কারাগার, কখনো হাসপাতাল আবার কখনো গুলশানের বাসায় দিন পার করছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এসময়ে অসংখ্য নেতাকর্মী খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসলেও একটি বারের জন্যেও যোগাযোগ করেনি বিএনপি চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা ও দুর্নীতিগ্রস্ত পলাতক ব্যবসায়ী মোসাদ্দেক আলী ফালু। এমনকি পরবর্তীতে খালেদা জিয়া তার বাসভবন ফিরোজাতে […]

বিস্তারিত