কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী

নিউজ ডেস্ক: কুমিল্লায় মহাসমাবেশের নামে মহাচোর সমাবেশে গিয়ে ছিনতাইকারীর কবলে পড়ে নিজের শখের মোবাইল খোয়ালেন বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।

শুক্রবার (২৫ নভেম্বর) কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের মঞ্চে ওঠার সময় এ ঘটনা ঘটে।

তৎক্ষণাৎ বিষয়টি আঁচ করতে পেরে ছিনতাইকারীকে ধরতে গিয়ে শ্লীলতাহানির স্বীকারও হোন তিনি। রুমিন ফারহানার ব্যক্তিগত সহকারী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হারিয়ে যাওয়া মোবাইলটি ছিল আইফোন সিক্স প্লাস মডেলের। সেখানে ম্যাডামের অতি গুরুত্বপূর্ণ ছবি ভিডিওসহ দলীয় নানা তথ্য ছিলো। এ ঘটনায় কুমিল্লা কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

যখন রুমিন ফারহানা মঞ্চে উঠছিলেন তখন প্রচুর ভিড় ছিলো। আশেপাশে যারা ছিলেন তাদের প্রায় সবাই চিহ্নিত যুবদল কর্মী। তাদের মাঝে থেকেই কেউ মোবাইল ছিনিয়ে নিয়েছেন। বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

এদিকে ছিনতাই হওয়া মোবাইলে নিজের ও একাধিক দলীয় নারী নেত্রীর গোপন ভিডিও থাকায় চিন্তিত হয়ে পড়েছেন রুমিন ফারহানা। ক্ষোভে ফেটে পড়ে দলীয় কর্মীদের বাবা মা তুলেও গালিগালাজ করতে দেখা যায় তাকে। তৎক্ষণাৎ ব্যক্তিগত সহকারীর ফোন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বিষয়টি অবহিত করে বিচারও চেয়েছেন তিনি।

প্রসঙ্গত, কুমিল্লায় চলমান বিএনপির বিভাগীয় গণসমাবেশে জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে রুমিন ফারহানার বক্তব্য দেওয়ার কথা রয়েছে। তবে মোবাইল চুরির ঘটনায় মেজাজ হারিয়ে ফেলেছেন তিনি। বক্তব্য দেয়া নিয়েও দেখা দিয়েছে শঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *