বিএনপি রাজনীতির মাঠে খেলার যোগ্যতা হারিয়েছে: মনোরঞ্জন শীল

তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়ে যাওয়ার মধ্যদিয়ে রাজনীতির মাঠে খেলোয়াড় হিসেবে বিএনপি যোগ্যতা হারিয়েছে বলে মন্তব্য করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

বুধবার (৩০ নভেম্বর) বিকেলে দিনাজপুরের বীরগঞ্জে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যদের আর্থসামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বীরগঞ্জে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ৩৫১ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সুবিধাভোগীদের মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মাণের উপকরণ বিতরণ করা হয়। এসময় প্রত্যেককে দুটি ভেড়া, দুটি ঢেউটিন, চারটি পিলার ও পাঁচটি করে মাচা দেওয়া হয়।

মনোরঞ্জন শীল গোপাল বলেন, আওয়ামী লীগের মতো বিএনপি হতে পারেনি, পারবেও না। দুর্নীতিপরায়ণ নেতৃত্ব আর অপকর্মের কারণে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়ে যাওয়ার মধ্যদিয়ে রাজনীতির মাঠে খেলার সব শর্তাবলি বিএনপির কাছ থেকে বিলুপ্ত হয়েছে। কাজেই বিএনপি রাজনীতি মাঠে খেলোয়াড় হিসেবে তাদের যোগ্যতা হারিয়েছে।

তিনি আরও বলেন, আগামী ১০ তারিখে ঢাকার সমাবেশ থেকে বিএনপিকে তাদের অপকর্মের জন্য জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত। তারপর দেখা যাবে, জনগণ তাদের সমর্থন করবে কী না।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিনাত রেহানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজকুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার, জেলা পরিষদের সদস্য রোকনুজ্জামান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়াবিষয়ক সম্পাদক ইয়াসিন আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *