রাজশাহীর সমাবেশে বিএনপি পুরোপুরি ব্যর্থ: মেয়র লিটন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর সমাবেশ নিয়ে বিভিন্ন ধরনের প্রচার-প্রচারণা চালিয়েছেন বিএনপির শীর্ষ নেতারা। কিন্তু নিজেদের নেতাকর্মী ছাড়া সাধারণ কোনো মানুষ জোগাতে পারেননি তারা। এতে বিএনপি পুরোপুরি ব্যর্থ হয়েছে।

শনিবার বিকেলে রাজশাহীর কুমারপাড়ার দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপির সমাবেশকে প্রত্যাখ্যান করেছে রাজশাহীর মানুষ। এ ধরনের সভা-সমাবেশে মানুষ থাকবে না এটাই স্বাভাবিক। কতিপয় নেতাকর্মী দিয়েই সমাবেশ শেষ করেছে দলটি।

তিনি বলেন, বিএনপির সমাবেশস্থল মাদরাসা মাঠটিতে অল্প কিছু মানুষ হলেই ভরে যায়। এরপরও বিএনপির সমাবেশের মাঠটি ফাঁকা ছিল। বাইরের নেতারা এলেও তৃণমূল কর্মীরা সমাবেশে যাননি।

মেয়র লিটন বলেন, আগামী নির্বাচন নিয়ে অনেক চক্রান্ত হবে। কালো টাকা ছড়িয়ে দিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করা হবে। কিন্তু ২০২৪ সালে ফের নৌকা জিতবে। শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হয়ে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নেবেন।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সঞ্চালনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *